|

বাংলার দালাল জাগবে কবে???

শালার বাঙাল !

কয় দিন আগেও মালালা মালালা করে পাদা গোষ্ঠীরা বেশ লাফাইল, আর এখন দামিনী দামিনী করে এক শ্রেনীর ভাদা গোষ্ঠী লাফাইতেছে। ওরে শুয়োরের দল, বেজন্মার দল নিজের দেশে যে তোদের বোনদের ইজ্জত লুটে রাস্তায় ফেলে রেখে যায় সেটা কি তোদের চোখে পড়ে না??? এই তো বেশী দিন না কয়েকদিন আগে নিজ কর্মস্থলে একজন চিকিৎসককে ধর্ষণ করে হত্যা করা হয়,কেউ টু শব্দ করে নি! না খবরের পাতায়!! সাংবাদিকদের প্রতিক্রিয়াটাও ছিল দেখার মত!!

এরপর এক আদিবাসী তরুণী, সেটাও হয়তো কেউ জানেও না!!

এই মেয়েটিকে তো ধর্ষণ করে তো পৃথিবী থেকে বিদায়ই দেওয়া হয়েছে! মেয়েটি ৮ম শ্রেনীর ছাত্রী ছিল।

আর এখন এক ১৫ বছরের কিশোরী গণধর্ষণের শিকার হয়ে এখন মানসিক ভারসাম্যহীন। মেয়েটিকে ৫ জন মিলে টানা চারদিন গণ ধর্ষণ আর নির্যাতন করে রেল লাইনের পাশে ফেলে দিয়ে যায় কুলাঙ্গাররা। সেটাও আমাদের মিডিয়ার চোখে পড়ে নাই এতদিন ( এখন কিছু লেখালেখি হচ্ছে)।

সব চেয়ে অবাক হলাম এটা জেনে যে মেয়েটির বান্ধবীই বিয়ে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কুলাঙ্গার গুলার হাতে তুলে দিয়েছে!!! বিশ্বাস করতে কষ্ট হয় একজন মেয়ে হয়ে আরেকটা মেয়ের এমন সর্বনাশ সে কিভাবে করতে পারলো??

সেই মেয়েটি এখন মানসিক ভারসাম্যহীন। পুরুষ দেখলেই সে ভয়ে চিৎকার করে উঠে!

একজন পুরুষ হিসেবে আমার লজ্জায় মরে যেতে ইচ্ছে করছে, যেখানে আমি আমার বোনদের নিরাপত্তা দিতে পারব না!!

হায়! আমি অবাক হয়ে দেখি আমাদের তথাকথিত স্টার, সুশীল ব্লগার আর বুদ্ধিজীবীদের!!! (১ তারিখের প্রথম আলো খুললেই দেখবেন ৩ টা লেখা ছাপা হয়েছে দামিনীকে নিয়ে!!) আর নিজের দেশের মেয়েদের খবর নাই!!!

এদের মুখে আপনি হয়তো থু থু দিতে চাইবেন, কিন্তু আমি চাই না এদের মুখে থু থু মেরে আমার থু থু ওয়েস্ট করতে। শুধু বলব চিনে রাখুন এদের।

আর আপনাদের কাছে একটাই জিজ্ঞাসা, কতকাল পরে আপনার আমার সবার বিবেক জাগ্রত হবে? নাকি নিজের বোন হারানোর পর???

প্রথম প্রকাশ – আমার সামহোয়্যার ইন ব্লগে……… 

Similar Posts

এই লেখা পড়ে আপনার কেমন লেগেছে? কমেন্ট করুন ও আমাকে জানান! আসুন এই আলাপের মাধ্যমে একই ইন্টারেস্টে আমরা বন্ধু হই!

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.